Learn Web Development with Jhankar Mahbub || Web Development Course for Absolute Beginners

কোর্সের লিংক: https://bangla.programming-hero.com
কোভিড এর কারণে ফাইনান্সিয়াল প্রবলেম ফেইস করলে এই কূপন ইউজ করো: killCovid

একজন কমপ্লিট ওয়েব ডেভেলপার হওয়ার জন্য তোমাকে জানতে হবে ফ্রন্টএন্ড (HTML, CSS, bootstrap, Javascript, ES6, DOM, ডিবাগিং, API, React), অল্প হলেও ব্যাকএন্ড (Node, Express), ডাটাবেজ (Mongodb), এছাড়াও আরো কিছু জিনিস (হোস্টিং :heroku, netlify, গিটহাব, VSCode, Firebase Auth, SCSS) সহ আরো কিছু গুরুত্বপূর্ণ জিনিস।

এইসব গুরুত্বপূর্ণ জিনিস নিয়ে– একদম জিরো থেকে, কোন প্রকার পূর্ব অভিজ্ঞতা ছাড়াই একজন সিরিয়াস ওয়েব ডেভেলপার হওয়ার জন্য যা যা লাগবে, তার সবকিছুই সহজ করে গিলিয়ে খাওয়ানো জন্য আবার আসলো– “কমপ্লিট ওয়েব ডেভেলপমেন্ট কোর্স উইথ ঝংকার মাহবুব”।

এই কোর্সে থাকছে ৫৬ টা মডিউল। প্রতিদিন একটা করে মডিউল আসবে। ফাঁকিবাজি ঠেকানোর জন্য প্রত্যেক ভিডিও শেষে কুইজ থাকবে। সপ্তাহে একটা করে মাইলস্টোন। প্রত্যেক মাইলস্টোন শেষে প্রজেক্ট থাকবে। প্রজেক্ট রিভিউ করে মার্কস দেয়া হবে। এইভাবে এই কোর্স করতে করতে তোমার ১০টা ওয়েব রিলেটেড প্রজেক্ট করা হয়ে যাবে। লাও ঠেলা।

.

এমনকি শিখতে শিখতে কারো টেম্পুর চাকা গর্তে পড়ে গেলে; কোর্স চলাকালীন সময়ে কোর্স রিলেটেড যেকোন প্রশ্নের উত্তর ২৪ ঘন্টার মধ্যে দেয়ার জন্য একজন প্রফেশনাল ওয়েব ডেভেলপার স্ট্যান্ডবাই থাকবে (ছুটির দিন বাদে)। প্রয়োজনে গুগল মিট এ এসে তোমার স্কিন শেয়ার করে প্রবলেম সলভ করা হবে।

.

আর কোর্স শুরু থেকে ৮ সপ্তাহের মধ্যে যারা পুরা কোর্স সিরিয়াসলি কমপ্লিট করবে তাদের নিয়ে আমরা তৈরি করবো Super Charged Interviewee Club (SCIC) নামক সিক্রেট ক্লাব। 😊 যাদেরকে আরো ৬ সপ্তাহ স্পেশাল ট্রেনিং দিয়ে তাদের সিভি পাঠিয়ে দিবো বাংলাদেশের বিভিন্ন কোম্পানিতে– চাকরি বা ইন্টার্নে কনসিডার করার জন্য।

.

কমপ্লিট ওয়েব ডেভেলপমেন্ট এর কোর্সের মিনিমাম খরচ ৳৭,০০০। তবে সেকেন্ড ব্যাচ এর জন্য কোর্সের ফি ৳৫,৫০০। 😊 এর মধ্যে যারা কোভিড সমস্যার কারণে ফাইনান্সিয়াল সমস্যা ফেইস করছে তাদের জন্য স্পেশাল ডিসকাউন্ট কূপন: killCovid

আমরা ব্যাচ সিস্টেমে ধরে ধরে শিখাই। এই ব্যাচের রেজিস্ট্রেশন চলবে জুনের ৪ তারিখ থেকে ১৭ তারিখ পর্যন্ত। নেক্সট পাঁচ মাস এই কোর্সে আর কাউকে নেয়া হবে না।